ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার
এশিয়া কাপ খেলতে যাবে ফিলিপাইনে বাংলাদেশের আর্চাররা।

এশিয়া কাপ খেলতে যাবে ফিলিপাইনে বাংলাদেশের আর্চাররা।

খেলা ডেস্ক ,

এশিয়া কাপ খেলতে যাবে ফিলিপাইনে বাংলাদেশের আর্চাররা। কিন্তু রোমান সানা বাংলাদেশের আরচারির সবচেয়ে বড় মুখ। দেশের প্রথম আরচার হিসেবে তিনি অলিম্পিক গেমসে অংশ নেয়ার যোগ্যতা অর্জন করেছেন। আগামী টোকিও অলিম্পিক গেমসে কোয়ালিফাই করা বাংলাদেশ আনসারের এ আরচার কোনো আন্তর্জাতিক আসরে খেলতে যাওয়া মানে সব প্রত্যাশা থাকে তাকে ঘিরেই।
আগামী ৯ থেকে ১৪ সেপ্টেম্বর ফিলিপাইনে অনুষ্ঠিতব্য এশিয়া কাপ ওয়ার্ল্ড র্যাংকিং আরচারি টুর্নামেন্টে অংশ নেবেন চারজন আরচার। কিন্তু মিডিয়ার সব আলো কেড়ে নিলেন রোমান সানা। আজ শুক্রবার দলের ফিলিপাইন যাত্রা উপলক্ষ্যে আয়োজিত সংবাদ সম্মেলনে তাইতো রোমান সানাকে নিয়েই বেশি প্রত্যাশার কথা বললেন জার্মান কোচ মার্টিন ফ্রেডরিক।
৬ সদস্যের বাংলাদেশ দল ৭ সেপ্টেম্বর রাতে ফিলিপাইনের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে। দলের নেতৃত্বে থাকবেন বাংলাদেশ আরচারি ফেডারেশনের সহ-সভাপতি মো. আনিসুর রহমান দীপু। চার আরচার রোমান সানা, তামিমুল ইসলাম, হাকিম আহমেদ রুবেল ও বিউটি রায়। বাজেট স্বল্পতার কারণে এ প্রতিযোগিতায় বাংলাদেশ শুধু রিকার্ভ ইভেন্টে দল পাঠাচ্ছে।
এই টুর্নামেন্টে আরচারি দল যাচ্ছে মধুমতি ব্যাংকের পৃষ্ঠপোষকতায়। এ বেসরকারি ব্যাংকটি আরচারি ফেডারেশনের সঙ্গে দুই বছরের চুক্তি করেছে। তাদের অর্থায়নে ৭ টি টুর্নামেন্ট হবে আরচারির। এ জন্য ব্যাংকটি আরচারি ফেডারেশনকে দিচ্ছে ৩০ লাখ টাকা।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মধুমতি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সফিউল আজম, এসএমই ও রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান শাহীন হাওলাদার, বাংলাদেশ আরচারি ফেডারেশনের সহসভাপতি মো. মাহফুজুর রহমান সিদ্দিকী, আনিসুর রহমান দিপু ও সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল।
বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ডাচ-বাংলা ব্যাংক অডিটোরিয়ামে সংবাদ সম্মেলনের শুরুতে কিছুদিন আগে মৃত্যুবরণ করা বিশিষ্ট ক্রীড়া সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা অজয় বড়ুয়ার স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST